দিরাইয়ে আ’লীগ নেত্রীর সাথে অশ্লীল ভিডিও ভাইরালঃ অধ্যক্ষের অপসারণের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবদক,দিশাডটকম:সুনামগঞ্জের দিরাই উপজেলাধীন বিবিয়ানা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র দাস তালুকদার ও  দিরাই উপজেলা মহিলালীগের আহবায়ক    ও সাবেক মহিলা ইউপি সদস্যা রাজরানী চক্রবর্তীর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় জড়িত প্রিন্সিপালের অপসারণ দাবী করে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা। সোমবার দুপুরে আকিলশাহ বাজারে হাজারো শিক্ষার্থী ও জনতা মানববন্ধন শেষে বিক্ষোভ সমাবেশ করে।সাবেক কুলঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহাদ মিয়ার নেতৃত্বে বক্তব্য রাখেন আকিলশাহ বাজার কমিটির সভাপতি জাহিদ হাসান মহিম, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান, বাজার কমিটির সাবেক সভাপতি তৈয়ব আলী, ইউনিয়ন আওয়ামিলীগ নেতা রবিউল ইসলাম মান্না, ইউনিয়ন বিএনপি নেতা মতিন মিয়া, এনামুল হক লেচু, আনোয়ার মিয়া, ইউনিয়ন যুবলীগ নেতা সোহেল আহমেদ, কলেজ ছাত্র মোশাররফ হোসেন, সানুর মেম্বার, শিশু মিয়া, সোহেল আহমেদ, এমরান হোসেন জিমি, নিপু আহমেদ, জুলহাস মিয়া, একরামুল হক বিজয়, সাজু আহমেদ, আবু সালেক, জাহাঙ্গীর আলম, মিটু আহমেদ সহ প্রমুখ।

উল্লেখ্য গত ২১ শে জানুয়ারি ইন্টারনেটে ভাইরাল হওয়া বিবিয়ানা কলেজ অধ্যক্ষ নৃপেন্দ্র দাস তালুকদার ও সাবেক কুলঞ্জ ইউপি মহিলা সদস্য রাজরানি চক্রবর্তীর অপকর্মের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে অধ্যক্ষ নৃপেন্দ দাস তালুকদার এবং রাজরানী’র ভিডিও কলে অশ্লীল ভাবে কার্যক্রম করতে দেখা যায়।

৮ মিনিট ০৩ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে অধ্যক্ষ নিপেন্দ্র দাস একটি কক্ষ থেকে এবং রাজরানী চক্রবর্তী একটি কক্ষ থেকে ইমু ভিডিও কলে অশ্রীলতা করতে। ভিডিওটিতে যে পুরুষ লোকটিই বিবিয়ানা কলেজের অধ্যক্ষ নিপেন্দ্র দাস। আর ওই নারী কুলঞ্জ ইউনিয়ন সাবেক ইউ/পি সদস্য রাজরানী চক্রবর্তী।

ঘটনার দিন থেকে এখন পর্যন্ত একবার যোগাযোগ করতে পারলেও পরে আর তার বাংলালিংক মোবাইল নাম্বারে যোগাযোগ করা সম্বব হচ্ছে না। কলেজে গিয়েও উনাকে না পাওয়ায় বক্তব্য নেওয়া যায় নি।