দিরাইয়ে ট্রলি চাপায় কিশোরী নিহত

 

নিজস্ব প্রতিবেদক, দিশা ডটকম-সুনামগঞ্জের দিরাইয়ের পল্লীতে বেপরোয়া ট্রলির চাপায় এক কিশোরী নিহত হয়েছে। সে জামালগঞ্জ উপজেলার কান্দরপুর গ্রামের রুপায়েল মিয়ার মেয়ে তানজিনা বেগম (১২)। শুক্রবার দুপুরে উপজেলার রফিনগর গ্রামের নিকট বাংলাবাজার রফিনগর সড়কে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রলি চালক রফিনগর গ্রামের জিতু মিয়ার ছেলে আলকারিয়া মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রফিনগর গ্রাম থেকে একটি মালবাহী ট্রলি বাংলা বাজারে যাওয়ার সময় রাস্তার পাশে থাকা জামালগঞ্জ উপজেলার কান্দরপুর গ্রামের কিশোরী তানজিনা কে চাপা দেয়। এতে তানজিনা গুরুতর আহত হয়। স্বজনরা ঘটনাস্থল থেকে তানজিনা কে দিরাই উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রফিনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজুয়ান হোসেন খান জানান রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় বেপরোয়া ট্রলিটি তানজিনাকে চাপা দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দিরাই থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল বলেন,দিরাই হাসপাতাল থেকে কিশোরীর মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে । ট্রলি চালককে আটক করেছে থানা পুলিশ ।