বানিয়াচং আজমিরীগঞ্জকে আধুনিক মডেল উপজেলায় রুপান্তর করতে চাইঃ মজিদ খান এমপি

এস এম খলিলুর রহমান বানিয়াচং থেকেঃ সরকারের সুদুর প্রসারী উন্নয়নী প্রচেষ্টা বাস্তবায়নের ফলে গ্রামের প্রত্যন্ত অঞ্চলের মানুষও আজ আধুনিক নগরায়নের সকল সুযোগ সুবিধা ভোগ করছে বললেন, এমপি আব্দুল মজিদ খান !!

মহান জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি বলেন,

একটি উন্নত ও আধুনিক ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে বর্তমান সরকার প্রাণান্তকর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

সরকারের সুদুর প্রসারী উন্নয়নী প্রচেষ্টা বাস্তবায়নের ফলে প্রত্যন্ত অঞ্চলের মানুষও আজ আধুনিক নগরায়নের সকল সুযোগ সুবিধা ভোগ করছে।

অতীতে কোন সরকার বিদ্যুৎ ক্ষেত্রে এত উন্নয়ন করেনি উল্লেখ করে তিনি বলেন অল্প কিছু দিনের মধ্যে বানিয়াচং উপজেলায় শত ভাগ বিদ্যুৎ নিশ্চিত করা হবে।

প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে। বর্তমান সরকার ৩ হাজার মেগাওয়াট থেকে ইতিমধ্যে ২০ হাজার মেঘাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে সক্ষম হয়েছে।

আজ বিকেলে বানিয়াচং উপজেলার ১৩ নং মন্দরী ইউনিয়নের আগুয়া, শ্রীরামপুর, রাজানগর, দুলালপুরে গ্রামে ৯৫০টি পরিবারে ১কোটি ২৪ লাখ টাকা ব্যয়ে নির্মিত সারে নয় কিলোমিটার বিদ্যুৎ শুভ উদ্বোধন কালে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান এসব কথা বলেছেন ।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হয়ে জনগনের চাহিদা পুরনে সর্বদাই কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে চির অবহেলিত বানিয়াচং আজমিরীগঞ্জে অনেক গুলি রাস্তা পাকা করেছি, ব্রীজ নির্মাণ করেছি, স্কুলে কলেজে মাদ্রাসায় নতুন নতুন আধুনিক ভবন নির্মাণ করেছি, গ্রামে গ্রামে বিদ্যুতায়ন করেছি।

আরো কিছু প্রকল্প অনুমোদিত হয়েছে এবং কিছু প্রকল্প অনুমোদনের অপেক্ষায় আছে সবগুলি বাস্তবায়ন হলে বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলা আধুনিক মডেল উপজেলা হিসেবে মাইল ফলক হয়ে থাকবে ইনশাল্লাহ ।

মন্দরী ইউনিয়নের চেয়ারম্যান শেখ শামছুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ডিজিএম প্রকৌশলী ইসমাত কামাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সাবেক ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকার, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা ছাত্রলীগে সাধারণ সম্পাদক, রিপন চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক সায়েম হাসান পুলক, ছাত্রলীগ নেতা মাছুম খান, রিপন খান, আজমল হোসেন, সহ এলাকার জনগণ ও আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ।।