নতুন নিয়োগপ্রাপ্ত পুলিশ সদস্যদের সংবর্ধনা দিলেন শাল্লা থানা

স্টাফ রিপোর্টার, ফখরুল ইসলাম-

সুনামগঞ্জের শাল্লায় নতুন নিয়োগপ্রাপ্ত ১৬জন পুলিশ ট্রেইনী রিক্রুইপমেন্ট কনস্টেবলগণকে ফুলেন শুভেচ্ছায় সংবর্ধনা দিলেন শাল্লা থানা পুলিশ। শুক্রবার (১২জুলাই) বেলা ১১টায় শাল্লা থানার পুলিশ কনফারেন্স রুমে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
শাল্লা থানার এসআই মোঃ সারোয়ার হোসেনের পরিচালনা সংবর্ধনা সভায় সভাপতির বক্তব্যে অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম নতুন নিয়োগপ্রাপ্ত পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক-নিদের্শনা মূলক পরামর্শ প্রদান করেন। পাশাপাশি তিনি পুলিশের এ নিয়োগে শতভাগ স্বচ্ছতার বিষয়ে সুনামগঞ্জ পুলিশ সুপার মোঃ বরকত উল্লাহ’র প্রশংসা ব্যক্ত করেন। এসময় তিনি আরো বলেন, আমাদের পুলিশ সুপার স্যার একজন সৎ, নিষ্টাবান ও ন্যায়-পারায়ন লোক। তিনি তার প্রমান করেও দেখিয়েছেন এ নিয়োগের মাধ্যমে।
এছাড়া উক্ত সবর্ধনা অনুষ্ঠানে শাল্লা উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস ছত্তার মিয়া, শাল্লা থানার এসআই মোঃ ফিরোজ মিয়া, মোঃ শহিদুল ইসলাম, মোঃ সেলিম মিয়া এবং গণমাধ্যম কর্মী ও শাল্লা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বকুল আহম্মদ তালুকদার বক্তব্য রাখেন।
তাছাড়াও উক্ত অনুষ্ঠানে শাল্লা থানার অন্যান্য পুলিশ অফিসারবৃন্দ ও পুলিশ সদস্যবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবর্ধনা সভার শুরুতেই শাল্লা থানার অফিসার ইনচার্জসহ অন্যান্য পুলিশ অফিসারগণ নব নিয়োগপ্রাপ্ত ১৬জন পুলিশ ট্রেইনী রিক্রুইপমেন্ট কনস্টেবলগণকে রজনীগন্ধা ফুল দিয়ে বরণ করে নেন এবং মিষ্ঠিমূখ করান।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৮৫ বার