স্বাধীনতা বিরোধী শক্তি এখনো তৎপর, সবাইকে সচেতন থাকতে হবে

ফখরুল ইসলাম-

স্বাধীনতা বিরোধী শক্তি এখনো তৎপর, সবাইকে সচেতন থাকতে হবে। এ বিরোধী শক্তি আওয়ামীলীগকে নিশ্চিহ্ন করতেই ২০০৪ সালের ২১ আগষ্টে ভয়াবহ গ্রেনেড হামলা চালায়। তাদের লক্ষ্য ছিল একটাই প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করা। এখনো আওয়ামীগের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চলছে। তাই সকল নেতৃবৃন্দকে সর্বদা সচেতন থাকতে হবে। বুধবার (২১আগষ্ট) বেলা ১১টায় শাল্লা উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে ২১আগষ্টে ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত ও আহতদের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে শাল্লা উপজেলা চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ এসব কথা বলেন।
উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নওশের মনির ও যুবলীগ নেতা অজয় তালুকদারের যৌথ পরিচালনায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ অলিউল হক।
এছাড়া উক্ত সভায় যুগ্ম সম্পাদক সুবল চন্দ্র দাস, বিবেকানন্দ মজুমদার বকুল, এমদাদুল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল লেইছ চৌধুরী, সিনিয়র আ’লীগ নেতা বিধুভূষণ রায়, ত্রাণ বিষয়ক সম্পাদক পিযুষ কান্তি চৌধুরী, যুবলীগ নেতা  মোঃ তকবীর হোসেন, মোঃ লাল আমিন, মোঃ ফখরুল ইসলাম, কৃষকলীগ নেতা আব্দুল খালেক, ছাত্রলীগ নেতা শামীম মাহমুদ, নাসিম সাগর, তৌকির আহমেদ ও সিনিয়র আ’লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল গণিসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।