পরীক্ষামূলক সম্প্রচার

আজ শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

প্রচ্ছদবিনোদনসৃজিতকে নিয়ে জীবনের নতুন গল্প শুরু করলেন মিথিলা

সৃজিতকে নিয়ে জীবনের নতুন গল্প শুরু করলেন মিথিলা

 দিশা ডেস্ক;

সৃজিত আর মিথিলাকে নিয়ে গুঞ্জন বেশ কয়েকদিন ধরে চলছে। বিষয়টি নিয়ে ধোঁয়াশা ছিলো। শতভাগ সত্যতা দিয়ে কেউই বলতে পারেননি আসলে কলকাতার প্রথম সারির নির্মাতা সৃজিত আর বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলার মধ্যে কি ঘটতে চলেছে। অবশেষে পাওয়া গেলো সব কিছুর উত্তর। শুক্রবার সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে পশ্চিমবঙ্গের শীর্ষস্থানীয় গণমাধ্যম। বাংলাদেশের শীর্ষ গণমাধ্যমগুলোও বিয়ের সত্যতা নিশ্চিত করে সংবাদ প্রকাশ করেছে।
আর তাই বলা যায় সৃজিত মুখার্জীর সাথে জীবনের নতুন গল্প শুরু করলেন অভিনেত্রী মিথিলা।
এদিকে সৃজিত-মিথিলার বিয়েতে দুই পরিবারের আত্মীয়-স্বজন ছাড়া তেমন আর কেউ থাকবেন না, এটা আগে থেকেই জানিয়েছিলেন সৃজিত-মিথিলা।
এর আগে বেশ কয়েকদিন ধরে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জীর সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিলো। কিন্তু সব সময় সম্পর্কের বিষয়টি অস্বীকার করে এসেছেন তারা।
গত মাসেও গুঞ্জন উঠেছিলো যে, মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। এসময় দুজনকে ঢাকা আর্মি স্টেডিয়ামে ফোকফেস্ট-এও একসঙ্গে দেখা গেছে। এরপর থেকে ধারাবাহিকভাবে গুঞ্জন চলমান ছিল। যার অবসান ঘটলো শুক্রবারের সন্ধ্যায়।
ভারতীয় গণমাধ্যমগুলোর সংবাদে জানা গেছে, সৃজিত-মিথিলা বিয়ের পরপরই মধুচন্দ্রিমা যাপনের উদ্দেশ্যে সুইজারল্যান্ডে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডি ডিগ্রি নেয়ার জন্য রেজিস্ট্রেশন করবেন মিথিলা। এক সপ্তাহ পর তারা ফিরে আসবেন।