খালেদা জিয়া ও নাছির চৌধুরীর রোগমুক্তি কামনায় দিরাইয়ে দোয়া মাহফিল

 

দিরাই প্রতিনিধি ঃ যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের উদ্যোগে বি এন পির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দিরাই শাল্লার সাবেক এম পি নাছির উদ্দীন চৌধুরীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার যুহরের নামাজের পর এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে মোনাজাত পরিচালনা করেন দিরাই কলেজ রোড জামে মসজিদের মাওলানা জালাল উদ্দীন।দোয়া মাহফিলে দিরাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদ, শাল্লা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, দিরাই উপজেলা যুবদলের আহবায়ক মঈণ উদ্দিন চৌধুরী মাসুক, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী,
জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন, আবুল কালাম আজাদ, এ কে সোহাগ, দিলুয়ার হোসেন, সহ সভাপতি সজিব রশিদ চৌধুরী, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শাহ আলম, বক্তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ করে দেওয়ার জন্য সরকারের কাছে আবেদন জানান। তাছাড়া দিরাই শাল্লার সাবেক সংসদ সদস্য অসুস্থ নাছির উদ্দীন চৌধুরীর রোগমুক্তি ও সুস্থতা কামনা করা হয়।
এর আগে দুপুরে শতাধিক মোটর সাইকেল শোভাযাত্রা করে যুক্তরাজ্যের বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদকে স্বদেশ গমন উপলক্ষে বরন করে নে দিরাই বাজার প্রদক্ষিণ করে নিজ বাসভবনে নিয়ে আসেন বিভিন্ন অংগসংগঠনের নেতাকর্মীরা।