দিরাইয়ে আত্মহত্যা ও পানি ডুবে মৃত্যু ২

দিরাই প্রতিনিধি : সুনামগঞ্জের দিরাই উপজেলার পল্লীতে আত্মহত্যায় ৬০ বছরের এক বৃদ্ধ ও পানিতে ডুবে ৫ বছরের শিশুর মৃত্যু হয়েছে। আত্মহত্যাকারী বৃদ্ধ উপজেলার তাড়ল ইউনিয়নের তলবাউসি গ্রামের মৃত মনছুর আলীর ছেলে আক্কাস আলী। পানিতে ডুবে মারা যাওয়া শিশু রাজানগর ইউনিয়নের কদমতলি গ্রামের কায়েছ মিয়ার ছেলে রায়হান মিয়া। শনিবার দিবাগত রাতে ও রোববার দুপুরে পৃথক দুটি ঘটনা ঘটে। খবর পেয়ে দিরাই থানা পুলিশ বৃদ্ধের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছে।
দিরাই থানা পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার তাড়ল ইউনিয়নরে তলবাউসি গ্রামের আক্কাস আলী প্রতিদিনের মতো বাড়িতে শনিবার রাতের খাবার শেষে পার্শ্ববর্তী মাজারে গিয়েছিলেন রাতযাপন করতে। ভোর সাড়ে পাঁচটায় মাজার সংলগ্ন গাছের ডালের সাথে গলায় ফাঁস লাগানো আক্কাস আলীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে গ্রামের লোকজন পুলিশকে খবর দেয়। দিরাই থানা পুলিশ বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।
অপরদিকে রাজানগর ইউনিয়নের কদমতলি গ্রামের কায়েছ মিয়ার ছেলে রায়হান মিয়া পানিতে ডুবে মারা যাওয়ার খবর পাওয়া গেছে। তার পরিবার লোকেরা জানান রোববার দুপুরে সকলের অগোচরে বাড়ির পাশের পুকুরে ডুবে যায় রায়হান। পুকুর থেকে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করে দিরাই উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
দিরাই থানার ওসি আজিজুর রহমান জানান, খবর পেয়ে বৃদ্ধ আক্কাস আলীর ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আত্মহত্যার কারণ জানা যায়নি। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।