দিরাই আওয়ামীলীগ সেক্রেটারিকে কারাগারে প্রেরণ

 

নিজেস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের দিরাইয়ের আলোচিত রুহেদ হত্যা মামলার প্রধান আসামী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়কে দুই দিনের রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সোমবার দুপুরে সুনামগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক খালেদ মিয়া এ আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আজিজুর রহমান রিমান্ড শেষে আসামী প্রদীপ রায়কে আদালতে হাজির করেন। এসময় বিবাদী পক্ষের আইনজীবিরা জামিনের আবেদন করেন। শুনানি শেষে জামিন না মঞ্জুর করে আসামীকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

শুক্রবার রাত ১১ টায় সিলেট শহরের মদীনা মার্কেট এলাকা থেকে প্রদীপ রায়কে গ্রেফতার করে র‌্যাব-৯ এর একটি দল। পরদিন আদালতে তোলা হলে দু দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর হয়।

দিরাই থানা পুলিশ স‚ত্রে জানা যায়, গত ১৮ অক্টোবর সুনামগঞ্জের দিরাই উপজেলার উদির হাওর জলমহালের দখল নিয়ে ভাটিপাড়া গ্রামে আওয়ামীলীগের দুইপক্ষের সংঘর্ষে রুহেদ নামে একজন নিহত হয়। এ ঘটনার পাঁচ দিন পর নিহতের ভাই বাদী হয়ে থানায় মামলা করেন। দিরাই থানায় করা ওই মামলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়সহ ৭৩ জনকে আসামী করা হয়। ২০১৭ সালে উপজেলার জারলিয়া জলমহাল দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ট্রিপল মার্ডার মামলারও আসামী প্রদীপ রায়