বানিয়াচংয়ে জনতা উচ্চ বিদ্যালয়ে সততা ষ্টোর উদ্ভোধন ও দুর্নীতি বিরোধী মত বিনিময় সভা

এস এম খলিলুর রহমান (বানিয়াচং প্রতিনিধি): “দুর্নীতির দিন শেষ,গড়ব সোনার বাংলাদেশ” এ শ্লোগানকে সামনে রেখে বানিয়াচংয়ে দুর্নীতি দমন কমিশনের সহযোগিতায় সততা ষ্টোর এর শুভ উদ্ভোধন ও দুর্নীতি বিরোধী মত বিনিময় সভা অনষ্ঠিত হয়েছে।

জনতা উচ্চ বিদ্যালয় কাগাপাশা ও দুর্নীতি প্রতিরোধ কমিটি বানিয়াচং এর উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন খন্দকার।

এসময় তিনি বলেন, দেশকে সম্পুর্ণ দুর্নীতি মুক্ত করতে না পারলে প্রধান মন্ত্রীর স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব হবেনা। আর সোনার বাংলা গড়তে আমাদের পাশাপাশি আগামী দিনের ভবিষ্যৎ আজকের এই শিক্ষার্থীরা ও দুর্নীতি মুক্ত জীবন গঠন করতে হবে। আর সততা ষ্টোর হচ্ছে ছাত্র/ছাত্রীদের সততার পরিক্ষা দেয়া।

প্রাথমিক পর্যায়ে এই সততার পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরাই আগামী প্রজন্মের নেতৃত্বে আসবে। তিনি ছাত্র শিক্ষকসহ উপস্থিত সকলকে দুর্নীতিতে না জড়ানোর আহবান জানান। এছাড়া বিদ্যালয় চত্তরে ফলের গাছ রোপন ও লাইব্রেরী স্থাপন করে দেয়ার আশ্বাস প্রদান করেন।
সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হরিপদ বৈষ্ণব,
বিদ্যালয়ের এসএমসি কমিটির সভাপতি মনসুর আহমদের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক জিতিন্দ্র দাসের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিয়াচং দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষন রায়, সাধারণ সম্পাদক ক্বাজী মাওলানা আতাউর রহমান,বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন, ডাঃ আবু তাহের প্রমুখ।
এর পুর্বে প্রধান অতিথি অন্যান্য অতিথিদের নিয়ে কম্পিউটার ল্যাব, বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা কর্নার পরিদর্শনের পাশাপাশি বিদ্যালয়ে দুর্নীতি দমন কমিশনের সহযোগিতায় স্থাপীত সততা ষ্টোরের উদ্ভোদন করেন।