বীর মুক্তিযোদ্ধাদের সাথে জয়া সেনগুপ্তা এমপির মতবিনিময় সভা

 

নিজস্ব প্রতিবেদক ঃ- দিরাই-শাল্লা আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না।বঙ্গবন্ধুর ডাকে সারা দিয়ে টানা নয় মাস যুদ্ধ করে যাদের অক্লান্ত পরিশ্রম আর তাজা রক্তের বিনিময়ে আমরা একটি দেশ পেয়েছি,তারা হলেন সম্মানীত বীর মুক্তিযোদ্ধা। মুক্তিযোদ্ধাদের সম্মান জানিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকার যে সকল সুযোগ সুবিধা দিচ্ছে অতীতের কোন সরকার তা করেনি। মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জয়া সেনগুপ্তা বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করে শেখ হাসিনারকে আবারও ক্ষমতায় বসাতে বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদেরকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
গতকাল সোমবার সকাল ১১ ঘটিকার সময় দিরাই উপজেলা অডিটোরিয়ামে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দিরাই উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমানের সভাপতিত্বে এবং মুক্তিযোদ্ধা সন্তান তাপস তালুকদার ও সুবীর দাশ এর সঞ্চালনায় মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক
প্রদীপ রায়, বীর মুক্তিযোদ্ধা জমিলুল হক সরদার, জয় কুমার বৈষ্ণব,আব্দুস সালাম,কাউন্সিলর এবি এম মাসুম প্রদীপ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শাহজাহান মিয়া, সহ সভাপতি,মুরাদ মিয়া,সাধারণ সম্পাদক পৌর সভাপতি শহিদ সরদার । এদিকে বিকাল তিনটার পর নির্বাচনী এলাকার তাড়ল ইউনিয়নের কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে ধল বাজারে দলের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ড জয়া সেনগুপ্তা।এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারাসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।