যমুনা টিভি’র সুনামগঞ্জ প্রতিনিধি নিয়োগ পেলেন আমিনুল ইসলাম

ডেস্ক নিউজ ঃ 
দেশের শীর্ষ পর্যায়ের সংবাদ ভিত্তিক স্যটেলাইট টেলিভিশন চ্যানেল যমুনা টিভিতে যোগ দিয়েছেন সুনামগঞ্জের পরিচিতমুখ তরুণ গণমাধ্যম ব্যক্তিত্ব মো. আমিনুল ইসলাম। গত ১ আগস্ট তাকে প্রতিষ্ঠানটি নিয়োগ দিলেও গতকাল বৃহস্পতিবার তিনি প্রতিবেদক হিসেবে সুনামগঞ্জ জেলার দায়িত্ব গ্রহণ করেছেন। এরআগে আমিনুল ইসলাম ২০১৬ সাল থেকে সংবাদ ভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন ডিবিসি নিউজে প্রতিবেদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এছাড়াও দেশের প্রথম সারির ইংরেজী দৈনিক ‘ দি ডেইলি অবজারভার ‘ এ সুনামগঞ্জ জেলার দায়িত্ব পালন করছেন এই তরুণ সাংবাদিক।

বিগত ২০০৭ সাল থেকে গণমাধ্যমে সক্রীয় হওয়া এই তরুণ সাংবাদিক স্থানীয় পর্যায়ে কাজ করেছেন বিভিন্ন গণমাধ্যমে। অপরাধ বিষয়ক বিভাগের প্রধান প্রতিবেদক হিসেবে শুরুটা ছিলো দৈনিক সুনামকণ্ঠ’ তে। হাতেখড়ি হওয়া এই গণমাধ্যমে কাজ করেছেন ১১ বছর। এরপর বিভিন্ন গণমাধ্যমে সময় দিয়েছেন সমানতালে। বর্তমানে তিনি সুনামগঞ্জ থেকে প্রকাশিত ও বহুল পঠিত অনলাইন নিউজ পোর্টাল সুনামগঞ্জ২৪.কম এর প্রধান সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

বৃহস্পতিবার ( ১২ আগস্ট ) যমুনা টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা(সিইও) ও প্রধান বার্তা সম্পাদক ফাহিম উদ্দিন স্বাক্ষরিত পত্র হস্তান্তরের মাধ্যমে আমিনুল ইসলামকে সুনামগঞ্জ জেলার দায়িত্ব দেওয়া হয়। একই দিনে ডিবিসি নিউজ থেকে আনুষ্ঠানিকভাবে অব্যাহতি নিয়েছেন আমিনুল। নতুন কর্মস্থলে যোগ দিয়ে তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন সুনামগঞ্জে তার অসংখ্য পাঠক, দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি। পাশাপাশি সহযোগিতা চেয়েছেন সকলের কাছে। সংবাদ সংক্রান্ত যে কোন বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করা যাবে ০১৭১০০৪৩২৬৭ নম্বরে। পাশাপাশি গুরুত্বপূর্ণ তথ্য আদান প্রদানে ই মেইল করতে পারেন Aminul487@gmail.com এ।