শাল্লায় নিখোঁজের দু’দিন পর যুবকের লাশ উদ্ধার।।পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

নিজস্ব প্রতিবেদক: শাল্লায় নিখোঁজের দু’দিন পর দ্বীপশে দাস (২৩) নামের এক যুবকের মৃত্যুদেহ উদ্বার করেছে পুলিশ।বৃহস্পতিবার সন্ধ্যায় আগুয়াই নতুনহাটির দক্ষিণপাশে ঝুপ থেকে তার লাশ উদ্বার করা হয়।

দ্বীপেশ দাস উপজেলা হবিবপুর ইউনিয়নের সরসপুর গ্রামের উপানন্দ দাসের (কীর্তন) ছেলে।
পরিবার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (১০ ডিসেম্বর) দ্বীপেশ দাস রাতের খাবার খেয়ে পাশের পাড়ায় কীর্তণ অনুষ্ঠানে গিয়ে আর বাড়ি ফিরেনি পরে বৃহপতিবার (১২ডিসেম্বর) সন্ধ্যায় আগুয়াই গ্রামের নতুনহাটির দক্ষিণপাশে ঝুপ থেকে দ্বীপেশ দাস এর মৃত দেহ পড়ে থাকতে দেখে এলাকার লোকজন। সাথে সাথে বিষয়টি শাল্লা থানা পুলিশকে জানালে শাল্লা থানার অফিসার ইনচার্জসহ পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

তবে মৃত দ্বীপেশের মায়ের দাবি আগুইয়াই গ্রামের হীরেন্দ্র দাস তার ছেলেকে পরিকল্পিতভাবে খুন করেছে।

এঘটনায় শাল্লা থানা পুলিশ সন্দেহভাজন হিসেবে হীরেন্দ্র দাস, তার ছেলে মনু দাস, হীরেন্দ্র দাসের স্ত্রী ও তার মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

এবিষয় শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলামের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, হত্যাটি পরিকল্পিত হতে পারে। প্রাথমিক ভাবে সন্দেহভাজন হিসেবে হীরেন্দ্র দাস, তার ছেলে মনু দাস, হীরেন্দ্রের স্ত্রী পূণ্যতারা দাস ও তার মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এখনো কোনো অভিযোগ পাইনি।
লিখিত অভিযোগ পেলেই তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।