শাল্লায় পিইসি’তে ৯২% জেএসসি’তে ৮৮.১৪%

নিজস্ব প্রতিনিধি-

এবছর সুনামগঞ্জের শাল্লায় প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ৯২ শতাংশ ও জেএসসি’তে ৮৮.১৪ শতাংশ পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। মঙ্গলবার বেলা ২টায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে এ ফলাফল ঘোষনা করা হয়।
প্রকাশিত ফলাফল দৃষ্টে দেখা যায়, প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় মোট ১হাজার ৪শ’ ৫৪ জন, ইবতেদায়ী শিক্ষা সমাপনী’তে ৮৪জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে এবং জেএসসি পরীক্ষায় ১হাজার ২শ’ ৬৫জন ও জেডিসি’তে ৭০জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে।
প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ৪৭টি জিপিএ-৫সহ মোট ১হাজার ৩শ’ ২৮জন, ইবতেদায়ী সমাপনী’তে ৭৭জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়। এতে পাশের শতকরা হার দাড়িয়েছে ৯২%। অপর দিকে জেএসসি’তে ৪টি জিপিএ-৫সহ মোট ১হাজার ১শ’ ১৫জন ও জেডিসি’তে ৬৫জন শিক্ষার্থী উর্ত্তীণ হয়। জেএসি’র ফলাফল ৮৮.১৪% হলেও জেডিসি’তে পাশের অংক শতকরা হারে দাঁড়িয়েছে ৯২%।
ফলাফল ঘোষনা অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, ভাইস চেয়ারম্যান অ্যাড. দিপু রঞ্জন দাস, অমিতা রাণী দাশ, উপজেলা শিক্ষা কর্মকর্তা দীন মোহাম্মদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আজিজুর রহমান, শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফ মোহাম্মদ দুলাল, গোবিন্দ চন্দ্র সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহীপাল দাশ মিল্টন, উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকবৃন্দসহ বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।