দিরাই পৌর মেয়র পদে আগাম প্রার্থীতা ঘোষনা দিলেন আওয়ামীলীগ নেতা আসাদ উল্লা

দিরাই প্রতিনিধি-

সুনামগঞ্জের দিরাই পৌরসভার আগামী নির্বাচনে মেয়র পদে প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেছেন আসাদ উল্লা। এলাকায় ক্লিন ইমেজ ও অসাম্প্রদায়িক চেতনার প্রিয়মুখ হিসেবে পরিচিতি আসাদ উল্লা পৌরসভা নির্বাচনের বছর খানেক পূর্বেই নিজের প্রার্থীতা ঘোষনা করলেন। মঙ্গলবার দুপর ১২টায় পৌর সদরের একটি রেষ্টুরেন্টের কনফারেন্স রুমে স্থানীয় গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে এ ঘোষনা দেন তিনি।
দিরাই পৌরসভার চন্ডিপুর গ্রামের বাসিন্দা আসাদ উল্লা জানান, তিনি আজন্ম আওয়ামী পরিবারের সদস্য ও ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে যুক্ত । ১৯৬৯ সালে বাংলাদেশ ছাত্রলীগ দিরাই ইউনিটের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি। পরবর্তীতে স্থানীয় আওয়ামীলীগের বিভিন্ন সাংগঠনিক পদে দায়িত্ব পালনও করেন। তিনি আরো বলেন, সাবেক মন্ত্রী প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের সাথে থেকেও উপজেলা আওয়ামীলীগের কমিটিতে বিভিন্ন পদে সংগঠনের কাজ করেছেন।
পৌরসভার সকল নাগরিকের সাথে সম্পৃক্ততা বাড়াতে আগাম প্রার্থীতা ঘোষনার কথা উল্লেখ করে আওয়ামীলীগ এই নেতা বলেন- শাসন নয়, মানুষের সেবার দৃঢ় মনোবৃত্তি নিয়ে নির্বাচনে প্রার্থী হতে চাই। পৌরবাসীর যোগাযোগ, স্বাস্থ্যসহ বিভিন্ন নাগরিক সমস্যার বিষয়ে আলোকপাত করে তিনি বলেন, সারা দেশের অন্যান্য পৌর শহরের তুলনায় অনেকটাই পিছিয়ে আছি আমরা। দিরাই পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তর ও পৌরবাসীর সুখ-দুঃখের সাথী হতে নির্বাচনে প্রার্থী হবার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।