সাংবাদিক সালেহ্ চৌধুরীর জন্ম বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন

নিজস্ব প্রতিনিধি-

স্বাধীন বাংলার প্রথম গণমাধ্যম দৈনিক বাংলার সহ-সম্পাদক বিশিষ্ট কলামিস্ট ও সাংবাদিক মুক্তিযোদ্ধা প্রয়াত সালেহ চৌধুরীর জন্মদিন উপলক্ষে সুনামগঞ্জের শাল্লা উপজেলার বিভিন্ন স্থানে বৃক্ষরোপন করা হয়। বুধবার বিকেল ৩টায় উপজেলার বিভিন্ন স্থানে ও উপজেলা পরিষদ প্রাঙ্গনে সাংবাদিক নাইম তালুকদারের উদ্যোগে এই বৃক্ষরোপনের আয়োজন করা হয়।
এ বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করেন শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল মুক্তাদির হোসেন। এসময় উপস্থিত বিশিষ্ট সমাজসেবক আজমান গণি তালুকদার, সুনামগঞ্জ জেলা জেএসডির সাধারণ সম্পাদক কমরেড মুজাম্মেল হক, সাংবাদিক বকুল আহমেদ তালুকদার, বিপ্লব রায়, শান্ত কুমার তালুকদার, উপজেলা যুবলীগ নেতা ফখরুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।
বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন পূর্ব প্রতিক্রিয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন- ৭১’র রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা ও খ্যাতিমান লেখক ও সাংবাদিক মরহুম সালেহ চৌধুরী মুক্তিযুদ্ধের চেতনার ধারক-বাহক ছিলেন।
আমাদের দিরাই-শাল্লার সামাজিক ও রাজনৈতিক ইতিহাসে যে কয়জন কীর্তিমান ব্যক্তি ছিলেন তাদের মধ্যে মরহুম সালেহ চৌধুরী অন্যতম ।
আমরা শাল্লাবাসি উনার জন্য গর্ববোধ করি। পাশাপাশি মরহুম সালেহ্ চৌধুরীর মত বরেণ্য ব্যক্তির জন্ম বার্ষিকীতে বৃক্ষরোপণের মতো সামাজিক বনায়ন কর্মসূচি সত্যিই প্রশংসনীয় বলে মন্তব্য করেন উপস্থিত সূধিজন।