দিরাইয়ে প্রবাসীর বেপরোয়া স্পিডবোটের ধাক্কায় দিনমুজুর নিখোঁজ

বিশেষ প্রতিবেদকঃ  সুনামগঞ্জ দিরাইয়ে এক যুক্তরাজ্য প্রবাসী বেপরোয়া গতিতে চালানো  স্পিডবোটের ধাক্কায়  ছোট নৌকায় থাকা এক দিনমুজুর  বৃদ্ধ পানিতে তলিয়ে নিখোঁজ হয়েছেন। তিনি  দিরাই উপজেলার জগদল ইউনিয়নের মাতারগাঁও গ্রামের মৃত গেদা মিয়ার ছেলে বদিউজ্জামান (৫৫)  । পেশায় তিনি ফেরিওয়ালা দিনমুজুর ।
মঙ্গলবার  সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ইউনিয়নের শাহপরান বাজারের দক্ষিণ পশ্চিমে অবস্থিত হ্যারাচ্যাপ্টি নদীতে এঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার পর নৌকা ঘটনাস্থল থেকে উদ্ধার করা হলেও এখন বদিউজ্জামানের সন্ধান পাওয়া যায়নি। আত্মীয় স্বজন ও স্থানীয় লোকজন নদীতে জাল ফেলে বদিউজ্জামানকে উদ্ধারের চেষ্টা করছেন।

দিরাই থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিখোঁজ বদিউজ্জামান একজন ভ্রাম্যমাণ ক্ষুদ্র ব্যবসায়ী। ফেরি করে টুকটাক জিনিসপত্র বিক্রি করে সংসার চলে তার। ঘটনার দিন শাহপরান বাজারে গিয়ে প্রতিদিনের ন্যায় নিজ পেশার কাজ শেষে  ছোট নৌকায় বাড়িতে ফিরছিলেন। ঐসময় বিপরিত দিক থেকে এসে রায় বাঙ্গালী আটপুরিয়া গ্রামের মৃত আরব আলীর ছেলে যুক্তরাজ্য প্রবাসী গোলাম রব্বানী বেপরোয়া গতিতে স্পিডবোট চালিয়ে এসে বদিউজ্জামানকে ধাক্কা দেয়। এতে বদিউজ্জামান গুরুতর আহত হয়ে নৌকাসহ পানিতে তলিয়ে যান।

দিরাই থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের জন্য পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে কাজ করছে। এখনো সন্ধান পাওয়া যায়নি।