দিরাই আ’লীগের সভাপতি কামাল, সম্পাদক প্রদীপ 

 

দিরাই প্রতিনিধি: দু’পক্ষের সংঘর্ষে সম্মেলনে কমিটি ঘোষণা দিতে না পারায় সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম দিয়ে দুই দিন পর সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলা আওয়ামীলীগের আংশিক কমিটি ঘোষণা হয়েছে।

বুধবার সকালে দিরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে পুনরায় প্রদীপ রায়কে রেখেই কমিটি অনুমোদন দেয় সুনামগঞ্জ জেলা কমিটি। জেলা আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক এনামুল কবির ইমন স্বাক্ষরিত এক পত্রে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্থানীয় নেতাকর্মীরা পোস্ট করলে বিষয়টি জানা যায়।

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেন, কামাল উদ্দিনকে সভাপতি ও প্রদীপ রায়কে সাধারণ সম্পাদক করে দিরাই উপজেলার আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। উপজেলা কমিটি শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা আওয়ামীলীগ বরাবর জমা দিতে নির্দেশনা দেয়া হয়েছে।

উল্লেখ্য, গত ১৪ নভেম্বর দিরাই উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন হয়। কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্মেলন শুরুর পরপরই মঞ্চে উঠা নিয়ে সাধারণ সম্পাদক প্রদীপ রায় ও সাবেক পৌর মেয়র মোশাররফ মিয়ার সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন। পরে পুলিশের তৎপরতায় সমাবেশ শেষ হলেও কমিটি ঘোষণা না করেই ফিরে যান কেন্দ্রীয় নেতারা।