দিরাইয়ে শিক্ষকের হামলায় সত্তরোর্ধ্ব বৃদ্ধা গুরুত্বর আহত ! থানায় অভিযোগ

 

দিরাই প্রতিনিধি: দিরাইয়ে কিন্ডার গার্ডেনের এক শিক্ষকের হামলায় সত্তর বছরের বৃদ্ধা গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পৌর শহরের সুজানগর গ্রামে শিক্ষক সামছুল ইসলাম খেজুর কর্তৃক এ ন্যাক্কারজনক ঘটনাটি ঘটে। আহত বৃদ্ধা দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। সম্পর্কে বৃদ্ধা সামছুল ইসলামের আপন খালা হন। এব্যাপারে বৃদ্ধা এশা বেগম বাদী হয়ে ঐ শিক্ষক ও তার স্ত্রীকে আসামী করে দিরাই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
প্রত্যক্ষদর্শী ও লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, অভিযুক্ত শিক্ষক শামছুল ইসলামের গ্রামের বাড়ি উপজেলার সাকিতপুর গ্রামে হলেও পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে নানার বাড়ি সুজানগর গ্রামে বসবাস করছেন। পুত্র সন্তান না থাকায় মৃত সামছুদ্দিনের সম্পত্তির উত্তরাধিকারী সুত্রে মালিক ৩ মেয়ের মধ্যে আহত নি:সন্তান বৃদ্ধা এশা বেগম শতবর্ষী মায়ের দেখাশুনাসহ ভরনপোষন করেন। বৃহস্পতিবার সকালে নি:সন্তান বৃদ্ধা এশা বেগম তার বসত ঘরে মিস্ত্রী দিয়ে মেরামতের কাজ করতে গেলে বাধা দেয় শামছুল ইসলাম খেজুর। এরই জের ধরে বৃদ্ধার উপর চড়াও হয়ে অতর্কিত হামলা চালিয়ে বেধরক মারধর করে। এতে আহত হয়ে বৃদ্ধা মাটিতে লুটিয়ে পড়লে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে দিরাই সরকারি হাসপাতালে নিয়ে আসেন।
এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম অভিযোগ পাবার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্য দিরাইয়ে কয়েকটি কিন্ডার গার্ডেনে পরপর শিক্ষকের দায়িত্ব পালনকালে নৈতিক স্খলনের অপরাধে সামছুল ইসলাম খেজুরকে বহিষ্কার করা হয়। লিখিত অভিযোগ সুত্রে আরোও জানা যায় সামছুল ইসলাম খেজুর নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে স্বজনদের কাছে দাপট প্রভাব দেখিয়ে থাকেন।