শাল্লায় বন্যার্তদের মাঝে সরকারি ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক-

লাগাতার ভারী বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে সৃষ্ট বন্যায় প্লাবিত হয়েছে সুনামগঞ্জের শাল্লা উপজেলার বিভিন্ন গ্রাম। মাননীয় প্রধানমন্ত্রির দেয়া ত্রাণ সামগ্রী পানিবন্দি মানুষের মাঝে বিতরণ করে সহায়তা করছে উপজেলা প্রশাসন। রবিবার ১৪জুলাই উপজেলার চারটি ইউনিয়নে একযোগে বাড়ি বাড়ি গিয়ে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ।
আটগাঁও ইউনিয়নের বিভিন্ন গ্রামের পানিবন্দি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ ও উপজেলা নির্বাহী আফিসার মোঃ আল মুক্তাদির হোসেন। এসময় শাল্লা থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোঃ সাদি, ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কাশেম আজাদ।
হবিবপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. দিপু রঞ্জন দাশ, অমিতা রাণী দাশ, ইউপি চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল।
এছাড়া বাহাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ বিতরণ করেন উপজেলা কৃষি অফিসার মোঃ সাদিকুজ্জামান, ইউপি চেয়ারম্যান বিধান চন্দ্র চৌধুরী ও ইউপি মেম্বর লিপ্টন দাশ।
তাছাড়া শাল্লা ইউনিয়নের বন্যা দুর্গত বিভিন্ন গ্রামে ইউপি চেয়ারম্যান জামান চৌধুরী (ফুল মিয়া), উপ-সহকারি প্রকৌশলী মোঃ নুরুজ্জামান, সাংবাদিক মোঃ ফখরুল ইসলাম ও আনিসুল হক চৌধুরী মুন।