সুনামগঞ্জের পুলিশ সুপার বরকতুল্লাহ খান বদলি

ডেস্ক নিউজ’: সুনামগঞ্জের পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানকে বদলি করা হয়েছে। রোববার (১৪ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের প্রজ্ঞপনের মাধ্যমে সুনামগঞ্জের নতুন পুলিশ সুপার মো. মিজানুর রহমান-বিপিএম সেবা কে সুনামগঞ্জের নতুন পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে। তিনি বাংলাদেশ পুলিশ ঢাকা বিভাগের বিশেষ শাখার পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। তাছাড়া প্রজ্ঞাপনে বর্তমান পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানের নতুন কর্মস্থলের বিষয়টি জানানো হয়নি।

প্রজ্ঞাপনের মাধ্যমে সুনামগঞ্জসহ ১০ টি জেলায় নতুন পুলিশ সুপার পদায়ন করা হয়েছে। জেলাগুলো হল- লক্ষীপুর, ফরিদপুর, মৌলভীবাজার, নাটোর, ব্রাক্ষণবাড়িয়া, নেত্রকোণা, মেহেরপুর, নরসিংদী, মাদারীপুর ও সাতক্ষীরা জেলায় নতুন পুলিশ সুপার পদায়ন করা হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়, যে ১০ টি জেলায় নব-নিযুক্ত পুলিশ সুপারগণ স্ব-স্ব কর্মস্থলে যোগদানের পূর্বে আমাগী ২১(জুলাই) সকাল ১০ ঘটিকায় জননিরাপত্তা বিভাগের আয়োজিত ব্রিফিং অনুষ্ঠানে অংশগ্রহন করবেন।
উল্লেখ্য, ২০১৭ সালের ৫ এপ্রিল মো. বরতুল্লাহ খান সুনামগঞ্জে পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এসময় তিনি আইনশৃঙ্খলার উন্নতিসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশগ্রহন করেন।