শাল্লায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

ফখরুল ইসলাম-

“মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় জাতীয় মৎস্য সপ্তাহের ২য় দিনের কর্মসূচি হিসেবে সুনামগঞ্জের শাল্লায় উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮জুলাই) বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
এসময় উপজেলা পরিষদ পার্শ্ববর্তী উন্মুক্ত জলাশয়ে দিনের কর্মসূচি হিসেবে পোনা মাছ অবমুক্ত করা হয়। পোনা মাছ অবমুক্ত শেষে উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় উপজেলা শিক্ষা কর্মকর্তা দীন মোহাম্মদের পরিচালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল-মুক্তাদিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান অমিতা রাণী দাশ ও অ্যাড. দিপু রঞ্জন দাশ বক্তব্য রাখেন। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ মামুনুর রহমান।
এছাড়া উক্ত সভায় নিবন্ধিত মৎস্যজীবি সমবায় সমিতির লোকজন, বিভিন্ন সংগঠনের নেত্রীবৃন্দ এবং স্থানীয় বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।