শাল্লায় পরিচ্ছন্নতা সপ্তাহে র‌্যালী ও আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি : “নিজ আঙ্গিণা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি” স্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের শাল্লায় মশক নিধন ও পরিষ্কার-পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫জুলাই) বেলা ১১টায় উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে উপজেরা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা অডিটোরিয়ামের সামনে এসে শেষ হয়।
এসময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল মুক্তাদির হোসেন বলেন, আমরা যদি নিজ দায়িত্বে নিজেদের চারপাশ পরিস্কার রাখি, তাহলে আমরাই সুস্থ থাকবো। তিনি আরো বলেন- আমরা যত্রতত্র ময়লা আবর্জনা ফেলবো না, বাড়ির চারপাশ সব সময় পরিস্কার রাখবো, কোথাও পানি জমতে দেবো না। এর পর পরই তিনি পরিষ্কার-পরিচ্ছন্নতা কাজের উদ্বোধন করেন।
র‌্যালীতে উপজেলা চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল মুক্তাদির হোসেন, অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম, হবিবপুর ইউপি চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল, শাল্লা ইউপি চেয়ারম্যান মোঃ জামান চৌধুরী, সরকারি গোবিন্দ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহীপাল দাশ মিল্টন, উপজেলা শিক্ষা কর্মকর্তা দীন মোহাম্মদ, শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সূর্যকান্ত রায়, শরীরচর্চা শিক্ষক উদয় কুমার বৈষ্ণব, শাহীদ আলী উচ্চ বিদ্যালয়ের স্কাউট ও সরকারি গোবিন্দ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের গার্লস গাইড টীম সহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন অংশগ্রহণ করে।