শাল্লায় পুষ্টি পরিকল্পনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি- সুনামগঞ্জের শাল্লায় পুষ্টি পরিকল্পনা প্রনয়নের লক্ষ্যে বুধবার (৩১জুলাই) উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে উপজেলা পরিষদ কনফারেন্স হলে দিনব্যাপী একটি কর্মশালা অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মশালায় কেয়ার বাংলাদেশ কালেক্টিভ ইম্প্যাক্ট ফর নিউট্রিশন প্রকল্পের কর্মকর্তা অরূপ রতন দাশের পরিচালনায় সভাপতিত্ব করেন উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল-মুক্তাদির হোসেন। কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সম্মানিত উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ। কর্মশালায় আরো বক্তব্য রাখেন মেডিকেল অফিসার ডাঃ আবুল ফাত্তাহ সাদী, ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কাশেম আজাদ, বিবেকানন্দ মজুমদার বকুল, বিধান চন্দ্র চৌধুরী ও মোঃ জামান চৌধুরী। এছাড়াও উপজেলার ৪টি ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্যগণ ও ইউপি সচিবগণ এবং কেয়ার বাংলাদেশ এর প্রকল্প কর্মকর্তা জনাব বিকাশ চন্দ্র সাহা উপস্থিত ছিলেন।
কর্মশালায় সকলের সক্রিয় অংশগ্রহণে উপজেলার ৪টি ইউনিয়নের জন্য ৪টি খসড়া পুষ্টি পরিকল্পনা তৈরী করা হয় এবং তা বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট সকল প্রতিশ্রুতিবদ্ধ হন।